• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীর চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার মূলহোতা আল-আমিন’ গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীর চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার মূলহোতা আল-আমিন’কে ঢাকা উত্তরখান এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ৪ মার্চ রাতে র‌্যাব ঢাকা উত্তরখান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আল আমিন, শ্রীবরদী উপজেলার চরশিমুলচুড়ার রহিম মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, নিহত এসএসসি পরীক্ষার্থী বিপ্লব পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়ার কাবিল মিয়ার ছেলে। সে শ্রীবরদীর দহের পাড়ের নানা হাজি আব্দুল মজিদের বাড়িতে থেকে স্থানীয় মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে লেখা পড়া করে আসছিলো।

গত ২৫ ফেব্রুয়ারী রাতে নিজ মামদামারি কান্দাপাড়া এবতেদায়ী মাদ্রাসায় ওয়াজ শুনতে আসে বিপ্লব। এখানেই পার্শ্ববর্তী চরশিমুলচুরার মোশাররফ হোসেন নুদার ছেলে ও স্থানীয় কিশোরগ্যাংয়ের নেতা আরিফ হোসেন ও রহিম মন্ডলের ছেলে আল আমীন গংরা বিপ্লবের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি করে। পরে ওয়াজ শুনে নানার বাড়ি আসার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামলা চালিয়ে পিটিয়ে ও দারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে। আশঙ্কা জনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

নিহত বিপ্লবের বাবা মোঃ কাবিল মিয়া বাদী হয়ে শেরপুরের শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাস্থলে জনতার হাতে আটক আসামি আরিফ (২১) বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। উক্ত আসামির জবানবন্দীতে প্রাপ্ত কিশোর অপরাধী আল আমিন এর জড়িত থাকার কথা স্বেচ্ছায় স্বীকার করে।

এরই পেক্ষিতে, র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী এবং র‌্যাব-১, ঢাকা এর যৌথ অভিযানে ডিএমপি ঢাকার উত্তরখানের হেলাল মার্কেট এলাকা হতে সন্ত্রাসী আল আমিনকে গ্রেপ্তার করা হয়। পরে ৫ মার্চ শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে বলে গতকাল রাত এগারোটার র‌্যাব-১৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী সাংবাদিকদের নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।